ধূমপায়ী প্রিয়াঙ্কার সাথে পরিণীতি !

0
37
প্রিয়াঙ্কা

সমুদ্রের ধারে বসে ধূমপান করছেন এক সময়ের অ্যাজমা রোগী হিসেবে দাবি করা প্রিয়াঙ্কা। তার পাশে বসে তামাক টানছেন প্রিয়াঙ্কা মা আর স্বামী নিক। এই ছবি দেখে রেগেছেন নায়িকার অনুসারীরা।

হলিউড-বলিউডের সুপারহিট নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া কিছুদিন আগে সমালোচিত হন মা মধু চোপড়া ও স্বামী নিক জোনাসের সঙ্গে ধূমপান করে। অভিনয় ছাড়া ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত বিশ্বসুন্দরী অভিনেত্রী প্রিয়াঙ্কাকে এই প্রকাশ্যে ধূমপান নিয়ে অনেক কটাক্ষ করেন দর্শক, সমালোচক ও ভক্তরা। অবশেষে বোনের পাশে দাঁড়িয়ে এই প্রসঙ্গে মুখ খুললেন পরিণীতি চোপড়া।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, সমুদ্রের ধারে বসে ধূমপান করছেন এক সময়ের অ্যাজমা রোগী হিসেবে দাবি করা প্রিয়াঙ্কা। তার পাশে বসে তামাক টানছেন তার মা আর স্বামী নিক। এই ছবি দেখে রেগেছেন নায়িকার অনুসারীরা।

মধু চোপড়া, নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার ধূমপান প্রসঙ্গে যা বললেন পরিণীতি চোপড়া। ছবি: সংগৃহীত

এদিকে আগামী সিনেমা ‘জাবারিয়া জোড়ি’র প্রচারণায় যখন পরিণীতিকে জিজ্ঞেস করা হয় প্রিয়াঙ্কা চোপড়ার ধূমপান সম্পর্কে, তখন কোনো রাখঢাক না করেই জবাব দেন নায়িকার বোন।

আরো পড়ুন: সানি লিওন এর ইতিহাস: সানি লিয়নের ২০ অজানা তথ্য!

সুখে-দুঃখে সব সময়ই প্রিয়াঙ্কার পাশে থেকেছেন পরিণীতি। স্পষ্ট কথা খোলাসা করে বলতেই পছন্দ করা পরিণীতি সিনেমার প্রচারণায় আসা উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ‘এই প্রশ্নের উত্তরে আমি একটাই জবাব দিতে পারি। এই বিষয়ে কথা বলার জন্যে আমাকে কোনো দায়িত্ব দেওয়া হয়নি। তাই এই নিয়ে কোনো প্রশ্ন করলে আমার থেকে জবাব পাওয়ার আশা নেই।’

পরিণীতি চোপড়া। ছবি: সংগৃহীত

এই একটা কথাতেই পরিণীতি স্পষ্ট করে দেন, জন্মদিন উদযাপনে ইয়টের ডেকে বসে মা মধু চোপড়া এবং স্বামী নিক জোনাসের সঙ্গে ধূমপানের যে ছবি হইচই ফেলে দিয়েছে সেই বিতর্কে তিনি কোনোভাবেই সামিল হবেন না এবং বাড়তি কোনো তথ্যও জানাবেন না।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় পাঠক, আপনিও সম্ভব ডটকমের অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, বিস্ময়কর পৃথিবী, সচেতনমূলক লেখা, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ইনবক্স করুন- আমাদের ফেসবুকে  SOMVOB.COM লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here