মা ও স্বামীকে নিয়ে ধূমপান করে সমালোচনার মুখে প্রিয়াঙ্কা

বলিউডের অনেক সুপারহিট ছবির নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। শাহরুখসালমান থেকে শুরু করে রণবীর কাপুর, একেক সময় একেক নায়কের সঙ্গে পর্দায় হাজির হয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি।

শুধু অভিনয়ই নয়, নানা সামাজিক কাজেও তার দেখা মেলে। সাধারণ মানুষের জন্য জনসচেতনতামূলক কাজও করেন। কিন্তু প্রিয়াঙ্কা নিজেই যখন ভুল করেন তখন কী হয়!

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের ধারে বসে একমনে ধূমপান করছেন প্রিয়াঙ্কা। তার পাশে বসে সিগার (তামাক) টানছেন তার মা আর স্বামী নিক। এই ছবি দেখে রেগেছেন নায়িকার ফলোয়াররা। ছবিটির জন্য ট্রোলের শিকার হচ্ছেন পিগি।

আরো পড়ুন: ধূমপায়ী প্রিয়াঙ্কার সাথে পরিণীতি ! 

গত বছর দীপাবলিতে প্রিয়াঙ্কা বিশেষ এক ভিডিও বার্তায় বলেছিলেন, ‘শব্দবাজি একদম নয়। এমনকী বাজি থেকেই দূরে থাকা ভালো। কারণ এই বাজি থেকেই নানা সমস্যার সূত্রপাত হয়। বিশেষত যাদের শ্বাসকষ্ট রয়েছে তাদের পক্ষে আরও মারাত্মক। সেইসঙ্গে নিজের উদাহরণ দিয়েছিলেন তিনি।’

এবার সিগারের ছবি নিয়ে সকলে পিয়াঙ্কাকে খোঁচা দিয়ে প্রশ্ন করছে, সিগারেট খেলে বুঝি শ্বাসজনিত কোনও সমস্যা হয় না নায়িকার! গত ১৮ জুলাই ছিলো প্রিয়াঙ্কার জন্মদিন। নিজের ৩৭ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা চোপড়া। জন্মদিনেই মা, বোন পরিণতী, স্বামীকে নিয়ে সাগর পাড়ে সময় কাটাচ্ছিলেন নায়িকা। এই সময় পাপ্পারাজিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। সেই ছবি নিয়ে এখন চলছে হইচই।

আপডেট: স্টেজেই যৌন হেনস্থার শিকার; নিক

https://twitter.com/NickJDaily/status/1186789261732765696
স্টেজে যৌন হেনস্থা করছেন এ তরুণী

হাজার হাজার দর্শকের সামনে গান গাইছিলেন প্রিয়াঙ্কার স্বামী পপ-স্টার নিক জোনাস। আর এই হল ভরা দর্শকের সামনে যৌন হেনস্থার শিকার হলেন তিনি। লস অ্যাঞ্জেলসে জোনাস ব্রাদার্সের কনসার্টে নিককে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে তার এক মহিলা ফ্যানের বিরুদ্ধে।

সেই ভিডিও সংবাদমাধ্যমে প্রকাশ করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক মহিলা প্রিয়াঙ্কা চোপড়ার স্বামীর পা, পেছন দিক ও উরুতে হাত দিচ্ছেন। লস অ্যাঞ্জেলসের হ্যাপীনেস বিংস ট্যুর এ গত সপ্তাহে পারফর্ম করে জোনাসের ব্যান্ড। সে সময় এই ঘটনা ঘটে।

জানা গেছে, শো চলাকালীন সময়ে মঞ্চের একপাশে দাঁড়িয়ে পারফর্ম করছিলেন নিক জোনাস ও তার টিম। চারদিকে দাঁড়িয়ে দর্শকরা উপভোগ করছিলেন তাদের গান। এমন সময় প্রথমে নিকের পা ধরে টানেন সেই মহিলা। বিষয়টি খেয়াল করে নিকের নিরাপত্তা রক্ষীরা।

তারা ওই মহিলাকে সতর্ক করেন। কিন্তু তাতে কাজ হয়নি। এর পরেও নিকের পেছন দিক ও উরুতে হাত বুলিয়ে যাচ্ছিল নিকের ওই মহিলা ভক্ত। রাগ করে ধমকে ওঠেন নিক। তারপর আবারও পারফর্ম শুরু করেন।

প্রথমে বিষয়টি নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি নিক। পরে আর চুপ থাকতে পারেননি নিক। ঘটনার তীব্র নিন্দা জানিয়ে তিনি বলেন, ‘কারোর ক্ষেত্রেই এমন যৌন হেনস্থাকে সমর্থন করা যায় না’।

প্রিয় পাঠক, আপনিও সম্ভব ডটকমের অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, বিস্ময়কর পৃথিবী, সচেতনমূলক লেখা, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ইনবক্স করুন- আমাদের ফেসবুকে  SOMVOB.COM লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

বিশ্বের সেরা ২০টি স্মার্টফোন

গতবছর স্মার্টফোনের রাজ্যে বেজেললেস ডিসপ্লে কিংবা নচ এর মত নতুন কিছু ডিজাইন ট্রেন্ড এসেছিল। সেই সাথে ডুয়াল/ট্রিপল ক্যামেরায় বোকেহ ইফেক্ট অথবা ব্যাকগ্রাউন্ড...

REALME 5S সঙ্গে REALME 5 আর REDMI NOTE 7 এর পার্থক্য

এই তিনটি ফোনের দামই 10,000 টাকার কাছেফোন তিনটি কোয়াড ক্যামেরা সেটআপ অফার করেফোন গুলি ফাস্ট চার্জ সাপোর্ট করে এখন...

আপনার ফোনে ক্ষতিকর এই অ্যাপগুলো নেই তো?

অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীদের ক্ষতিকর অ্যাপ থেকে সতর্ক থাকতে হয়। ব্যক্তিগত তথ্যের সুরক্ষা চাইলে ক্ষতিকর অ্যাপ ব্যবহারে সতর্ক হওয়ার বিকল্প নেই। গুগল নানাভাবে...

সনি, শাওমি ও স্যামসাং ফোন হ্যাক করে কোটি টাকা উধাও!

প্রযুক্তি কোম্পানিগুলোর কাছে গ্রাহকের ব্যক্তিগত তথ্যের সঙ্গে থাকে ক্রেডিট কার্ড নম্বরও। সুরক্ষা থাকলেও মাঝে মধ্যে তা চলে যায় হ্যাকারদের কাছে। তাই এই...

পিতা-পুত্রের একদিনের আয় ১৩০ মিলিয়ন ডলার

১৯৯৪ সালে মুক্তি পাওয়া অ্যানিমেশন ছবি ‘লায়ন কিং’ দুনিয়া মাতিয়েছিলো। পিতা পুত্রের দুটি চরিত্র সিম্বা ও মুফাসা রাতারাতি পৌঁছে গিয়েছিলো কোটি কোটি...

Related Stories