মা ও স্বামীকে নিয়ে ধূমপান করে সমালোচনার মুখে প্রিয়াঙ্কা

167

বলিউডের অনেক সুপারহিট ছবির নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। শাহরুখসালমান থেকে শুরু করে রণবীর কাপুর, একেক সময় একেক নায়কের সঙ্গে পর্দায় হাজির হয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি।

শুধু অভিনয়ই নয়, নানা সামাজিক কাজেও তার দেখা মেলে। সাধারণ মানুষের জন্য জনসচেতনতামূলক কাজও করেন। কিন্তু প্রিয়াঙ্কা নিজেই যখন ভুল করেন তখন কী হয়!

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের ধারে বসে একমনে ধূমপান করছেন প্রিয়াঙ্কা। তার পাশে বসে সিগার (তামাক) টানছেন তার মা আর স্বামী নিক। এই ছবি দেখে রেগেছেন নায়িকার ফলোয়াররা। ছবিটির জন্য ট্রোলের শিকার হচ্ছেন পিগি।

আরো পড়ুন: ধূমপায়ী প্রিয়াঙ্কার সাথে পরিণীতি ! 

গত বছর দীপাবলিতে প্রিয়াঙ্কা বিশেষ এক ভিডিও বার্তায় বলেছিলেন, ‘শব্দবাজি একদম নয়। এমনকী বাজি থেকেই দূরে থাকা ভালো। কারণ এই বাজি থেকেই নানা সমস্যার সূত্রপাত হয়। বিশেষত যাদের শ্বাসকষ্ট রয়েছে তাদের পক্ষে আরও মারাত্মক। সেইসঙ্গে নিজের উদাহরণ দিয়েছিলেন তিনি।’

এবার সিগারের ছবি নিয়ে সকলে পিয়াঙ্কাকে খোঁচা দিয়ে প্রশ্ন করছে, সিগারেট খেলে বুঝি শ্বাসজনিত কোনও সমস্যা হয় না নায়িকার! গত ১৮ জুলাই ছিলো প্রিয়াঙ্কার জন্মদিন। নিজের ৩৭ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা চোপড়া। জন্মদিনেই মা, বোন পরিণতী, স্বামীকে নিয়ে সাগর পাড়ে সময় কাটাচ্ছিলেন নায়িকা। এই সময় পাপ্পারাজিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। সেই ছবি নিয়ে এখন চলছে হইচই।

প্রিয় পাঠক, আপনিও সম্ভব ডটকমের অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, বিস্ময়কর পৃথিবী, সচেতনমূলক লেখা, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ইনবক্স করুন- আমাদের ফেসবুকে  SOMVOB.COM লেখা আপনার নামে প্রকাশ করা হবে।