ড্রাইভারকে ৫০ লক্ষ টাকা কেন দিলেন আলিয়া ভাট্ট?

রোমান্টিক কমেডি স্টুডেন্ট অব দ্য ইয়ার (২০১২) চলচ্চিত্রের মাধ্যমে তিনি নিয়মিত অভিনয় শুরু করেন; যা সে বছরের বক্স অফিস সাফল্য অর্জন করে। এবং সেই থেকে তিনি দিন দিন ইন্ডিয়া ইয়াং নায়িকাদের মধ্যে একজন।

দিন কয়েক আগেই ২৬ বছরে পা দিলেন আলিয়া ভট্ট। পরিবার, বন্ধুদের সঙ্গে সেলিব্রেট করেছিলেন নায়িকা। কিন্তু জন্মদিনের আগেই এমন একটি কাজ করেছেন, যা নিয়ে গর্ব করছেন তাঁর অনুরাগীরা।

আরো পড়ুন: কাজল ও অজয়ের ২দশকের জুঁটির আসল রহস্য বের হলো!

সূত্রের খবর অনুযায়ী, জন্মদিনের আগেই আলিয়া তাঁর ড্রাইভার সুনীল এবং সহকারী আনমোলকে ৫০ লক্ষ টাকার চেক দিয়েছেন। আলিয়া বাট্ট চান, মুম্বইতেই বাড়ি কিনুক ওই দুই কর্মী। ইতিমধ্যেই নাকি সুনীল এবং আনমোল জুহু এবং খানদান্দাতে বাড়ী বুক করে ফেলেছেন। আলিয়ার ক্য়ারিয়ারের শুরু থেকে সুনিল ও আনমল এই দুই কর্মী তাঁর সঙ্গে রয়েছেন। তাই তিনি তাদেরকে নিজের কর্তব্য হিসাবে এবং তার দীর্ঘ দিন একসাথে থাকার কারণে তিনি তার সামান্য কর্তব্য পালন করলেন বলে জানিয়েছেন।

এই মুহূর্তে অভিষেক বর্মনের ‘কলঙ্ক’-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত আলিয়া বাট্ট। মাধুরী দীক্ষিত,সোনাক্ষী সিংহ, আদিত্য রায়, সঞ্জয় দত্ত, বরুণ ধবন, কপূরের মতো তারকারা রয়েছেন এই ছবিতে। এর পরই মুক্তি পাবে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র ছবি। সেখানে অমিতাভ বচ্চন এবং রণবীর কপূরের সঙ্গে অভিনয় করেছেন আলিয়া।

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

কম্পিউটার কিবোর্ড শর্টকাট; কি-বোর্ডের ২০০টি শর্টকাট ব্যবহার

আপনার কম্পিউটারে মাউসের ব্যবহার কমিয়ে কম্পিউটার কিবোর্ড শর্টকাট ব্যবহার বাড়ান৷ কারণ, মাউসে সমস্যা হলে আপনার কম্পিউটার অকেজো হয়ে পরে৷ কম্পিউটার কিবোর্ড...

বিশ্বের অবাক করা ২০টি স্থাপত্য ও দর্শনীয় স্থানসমূহ!

ঠিক কবে থেকে মানুষ পৃথিবী নামক এই ছোট্ট গ্রহে বসবাস শুরু করেছে তা নির্দিষ্ট করে বলা যাবে না। সময়ের রকম ফেরে...

বিশ্বের অদ্ভুত ডিজাইনের দামি ১০টি বাইক

বিশ্বে এমন অনেক ধনাঢ্য পরিবার বা ব্যক্তি আছে, যারা অর্থের চেয়ে প্যাশনকেই বেশি গুরুত্ব দেন। তাদের কথা মাথায় রেখেই বিশ্বের বড় বড়...

Bangla love sms ❤ (২০১৯) এর সেরা ৫০০০+ বাংলা ভালোবাসার এসএমএস ❤

Do you want to impress your Lovely Boyfriend or Girlfriend? I think your lovely GF or BF may also like Love...

দুই হাতের উপর দাঁড়িয়ে আছে ভিয়েতনামের এই গোল্ডেন ব্রিজ

বিশ্বে অনেক বিষ্ময়কর কিছু দেখা যায়। অনেক অনেক অদ্ভুত জিনিসও দেখা যায়। কিন্তু কোন সেতুটি অদ্ভুত এমন প্রশ্ন করা হলে...

Related Stories