ড্রাইভারকে ৫০ লক্ষ টাকা কেন দিলেন আলিয়া ভাট্ট?

412
আলিয়া বাট্ট
প্রতিকী ছবি

রোমান্টিক কমেডি স্টুডেন্ট অব দ্য ইয়ার (২০১২) চলচ্চিত্রের মাধ্যমে তিনি নিয়মিত অভিনয় শুরু করেন; যা সে বছরের বক্স অফিস সাফল্য অর্জন করে। এবং সেই থেকে তিনি দিন দিন ইন্ডিয়া ইয়াং নায়িকাদের মধ্যে একজন।

দিন কয়েক আগেই ২৬ বছরে পা দিলেন আলিয়া ভট্ট। পরিবার, বন্ধুদের সঙ্গে সেলিব্রেট করেছিলেন নায়িকা। কিন্তু জন্মদিনের আগেই এমন একটি কাজ করেছেন, যা নিয়ে গর্ব করছেন তাঁর অনুরাগীরা।

আরো পড়ুন: কাজল ও অজয়ের ২দশকের জুঁটির আসল রহস্য বের হলো!

সূত্রের খবর অনুযায়ী, জন্মদিনের আগেই আলিয়া তাঁর ড্রাইভার সুনীল এবং সহকারী আনমোলকে ৫০ লক্ষ টাকার চেক দিয়েছেন। আলিয়া বাট্ট চান, মুম্বইতেই বাড়ি কিনুক ওই দুই কর্মী। ইতিমধ্যেই নাকি সুনীল এবং আনমোল জুহু এবং খানদান্দাতে বাড়ী বুক করে ফেলেছেন। আলিয়ার ক্য়ারিয়ারের শুরু থেকে সুনিল ও আনমল এই দুই কর্মী তাঁর সঙ্গে রয়েছেন। তাই তিনি তাদেরকে নিজের কর্তব্য হিসাবে এবং তার দীর্ঘ দিন একসাথে থাকার কারণে তিনি তার সামান্য কর্তব্য পালন করলেন বলে জানিয়েছেন।

এই মুহূর্তে অভিষেক বর্মনের ‘কলঙ্ক’-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত আলিয়া বাট্ট। মাধুরী দীক্ষিত,সোনাক্ষী সিংহ, আদিত্য রায়, সঞ্জয় দত্ত, বরুণ ধবন, কপূরের মতো তারকারা রয়েছেন এই ছবিতে। এর পরই মুক্তি পাবে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র ছবি। সেখানে অমিতাভ বচ্চন এবং রণবীর কপূরের সঙ্গে অভিনয় করেছেন আলিয়া।